ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০ , , ৩ রজব ১৪৪১

অনন্য গুণাবলির মানুষ ছিলেন জয়নুল আবেদীন-মোছলেম উদ্দিন

স্পেশাল করেসপন্ডেন্ট । সি এন এন বাংলাদেশ

আপডেট: জানুয়ারি ২২, ২০২০ ৪:১৯ দুপুর

চট্টগ্রাম :: প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন বড় মাপের মানুষ ও অনন্য গুণাবলির মানুষ ছিলেন বলে মন্তব্য করেছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ। বুধবার চট্টগ্রামের লোহাগাড়া চুনতিতে প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীনের স্মরণে নাগরিক শোক সভায় তিনি এসব কথা বলেন।

মোছলেম উদ্দিন আহমদ বলেন, তিনি সামরিক কর্মকর্তা হিসেবে পেশাগত দায়িত্বের প্রতি সবসময় অনড় ছিলেন। জননেত্রী শেখ হাসিনার স্নেহধন্য হয়েছিলেন। দীর্ঘদিন প্রধানমন্ত্রীর কার্যালয়ে দায়িত্ব পালন করেছিলেন।

তিনি বলেন, মেজর জেনারেল জয়নুল আবেদীনকে নিয়ে আমরা চট্টগ্রামবাসী গর্বিত ছিলাম। তাঁর কারণে সাতকানিয়া-লোহাগাড়ায় উন্নয়নের ছড়াছড়ি হয়েছে। চট্টগ্রামবাসী উপকৃত হয়েছে মেজর জেনারেল জয়নুল আবেদীনের কারণে। আমাকে এনে সাতকানিয়া-লোহাগাড়ার বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করাতেন। আমি তাঁর কাছে কৃতজ্ঞ।

লোহাগাড়া নাগরিক কমিটি আয়োজনে শোকসভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন লোহাগাড়া নাগরিক কমিটির আহ্বায়ক স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দীন নদভী।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার তৌসিফ আহমেদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ মোছলেম উদ্দিন আহমদ, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন, আওয়ামী লীগের অর্থ সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।


%d bloggers like this: