ঢাকা, রোববার, ২৬ জানুয়ারী ২০২০ , , ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

চট্টগ্রাম-৮ আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান মোছলেম উদ্দিন

স্টাফ করেসপন্ডেন্ট । সি এন এন বাংলাদেশ

আপডেট: ডিসেম্বর ১০, ২০১৯ ৮:৫৬ দুপুর

চট্টগ্রাম ::  প্রধানমন্ত্রীর মনোনয়নের প্রতিদানে বিজয়ী হয়ে চট্টগ্রাম-৮ আসনটি নেত্রীকে উপহার দিতে চান এই আসনের আওয়ামী লীগ প্রার্থী মোছলেম উদ্দিন আহমেদ। সন্ধ্যায় বিমানবন্দরে নেতাকর্মীদের সংবর্ধনার জবাবে এ কথা বলেন তিনি। আগের দিন গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা থেকে মনোনয়নের চিঠি নেন মোছলেম উদ্দিন। মনোনয়ন নিয়ে চট্টগ্রামে এলে বিমানবন্দরে নেতাকর্মীদের সংবর্ধনায় ভূষিত হন তিনি। নেতাকর্মীদের পাশাপাশি হাজারো এলাকাবাসীর ফুলের শুভেচ্ছায়ও সিক্ত হন নৌকার এই প্রার্থী।

মঙ্গলবার(১০ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে নামেন মোছলেম উদ্দিন। আগে থেকে দক্ষিণ জেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ তাকে স্বাগত জানানোর জন্য বিমান বন্দরে অপেক্ষা করতে থাকেন।

বিপুল সংখ্যাক নেতাকর্মীর উপস্থিতিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি ও চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের উপ নির্বাচনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ বলেন, জননেত্রী  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বোয়ালখালী-চান্দগাঁওবাসীর সেবা করার জন্য আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দিয়েছেন। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে যে আস্থা রেখেছেন সেই আস্থার মর্যাদা রাখার জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে আগামী ১৩ জানুয়ারি নৌকাকে জয়ী করতে হবে। নৌকা জয়ী হলে বোয়ালখালী-চান্দগাঁওবাসীর উন্নয়ন হবে এবং ভাগ্যের পরিবর্তন হবে। আপনারা ঐক্যবদ্ধ থাকলে আমি মাননীয় প্রধানমন্ত্রীকে এই আসনটি উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।

বিমান বন্দরে মোছলেম উদ্দিন আহমদকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি এডভোকট আ খ ম সিরাজুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দিন, সম্পাদক মন্ডলীর সদস্য খোরশেদ আলম, এড. মুজিবুর রহমান, বোরহান উদ্দিন এমরান, শাহনেওয়াজ হায়দার চৌধুরী শাহিন, বিজয় কুমার বড়ুয়া, সদস্য মোস্তাক আহমেদ আঙ্গুর, সিবলী, দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীমা হারুন লুবনা, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সহ সভাপতি শফিকুল আলম, শাহাদাত হোসেন, আবুল কাশেম, পৌরসভার প্যানেল মেয়র শাহজাদা এসএম মিজানুর রহমান,  সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম. বোরহান উদ্দিনসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
এই ব্যাপারে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম. বোরহান উদ্দিন বলেন, জননেত্রী শেখ হাসিনা মোছলেম ভাইয়ের উপর  যে আস্থা রেখেছেন, সে আস্থার মর্যাদা আমরা ঐক্যবদ্ধভাবে দিবো ইনশাআল্লাহ।




%d bloggers like this: