ঢাকা, বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর ২০১৯ , , ৭ রবিউস সানি ১৪৪১

ফিরিঙ্গিবাজারে মিছিলে ছাত্রলীগের নাছির-নওফেল সমর্থকদের মধ্যে সংঘর্ষ

সিনিয়র করেসপন্ডেন্ট  । সি এন এন বাংলাদেশ

আপডেট: অক্টোবর ১৮, ২০১৯ ৭:২৩ দুপুর

চট্টগ্রাম :: ফিরিঙ্গিবাজার আওয়ামী লীগের মিছিলে সিটি মেয়র আ জ ম নাছির গ্রুপের সাথে শিক্ষা উপমন্ত্র ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল গ্রুপের সংঘর্ষে কয়েকজন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। শুক্রবার বিকেলে ফিরিঙ্গিবাজারে এ ঘটনা ঘটে।

টেন্ডারবাজ চাঁদাবাজ ভূমিদস্যু মাদক ও জুয়াড়িদের বিরুদ্ধে শেখ হাসিনার শুদ্ধি অভিযানের সমর্থনে ফিরিঙ্গিবাজার ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগ উদ্যোগে মহানগর আওয়ামী লীগ নেতা ফারুক আহম্মদের নেতৃত্ব একটি মিছিল বের করা হয়।

নগর আআওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছিরের ছবি সম্বলিত ব্যানারে মিছিলের শেষ পর্যায়ে এসে পেছন থেকে শুরু হয় ছাত্রলীগের নেতা কর্মীদের মধ্যে হাতাহাতি। প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই সময় মিছিলের পেছনে ছাত্রলীগের একটি গ্রুপ ছিল কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সমর্থিত। তারা নওফেলের নাম নিয়ে শ্লোগান দিলে শুরু হয় নাছির সমর্থিত কর্মীদের হাতাহাতি। নওফেল সমর্থিত কর্মী কম থাকায় প্রতিপক্ষরা সবাই ঝাপিয়ে পড়ে তাদের উপর। রূপ নেয় সংঘর্ষে ।

এ সময় কয়েকজন কর্মী গুরুতর আহত হয়েছে। এ সময় তাৎক্ষনিক মিছিলে নেতৃত্বদানকারী ফারুক আহম্মদ দ্রুত সামনের সারি থেকে এসে সংঘর্ষ থামিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।




%d bloggers like this: