ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ , , ১৫ রবিউস সানি ১৪৪১

ভালোবেসে বিয়ের ৬ মাসেই স্ত্রীকে হত্যা করল স্বামী

স্টাফ রিপোর্টার, ঢাকা । সি এন এন বাংলাদেশ

আপডেট: ডিসেম্বর ২, ২০১৯ ১:১৫ দুপুর

ভালোবেসে বিয়ে করার ৬ মাসের মাথায় পারিবারিক কলহে স্বামীর হাতে প্রাণ গেল স্ত্রীর। চট্টগ্রামের খুলশীতে স্ত্রীকে ওড়না পেঁচিয়ে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী।

রোজিনার শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক তদন্তে রোজিনাকে হত্যার প্রমাণ পাওয়া গেছে বলে জানিয়েছন সিএমপির খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব কুমার।

সোমবার ভোরে (২ ডিসেম্বর) নগরীর ডিজেল কলোনির ২ নম্বর গলিতে মর্মান্তিক এ ঘটনা ঘটে। স্বামী রেজাউল পলাতক রয়েছেন। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

মাত্র ৬ মাস আগে রেজাউলের সঙ্গে বিয়ে হয় রোজিনা আক্তারের। বিয়ের পর থেকে পাল্টাতে থাকে বিশ্বাসের মানুষটি। অবশেষে মেহেদির রঙ না শুকাতেই সেই ভালোবাসার মানুষটির হাতেই প্রাণ গেল রোজিনার।

সোমবার সকালে রোজিনার ঘরে তালা দেখে বিকল্প চাবি দিয়ে দরজা খুলে বড় বোন মনিরা। তখন খাটে গলায় ওড়না প্যাঁচানো আর হাত পা বাঁধা অবস্থায় রোজিনাকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ এসে রোজিনার মরদেহ উদ্ধার করে। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয় মরদেহ। স্বজনদের দাবি স্বামী রেজাউলই রোজিনাকে হত্যা করে পালিয়েছে।

রোজিনার গ্রামের বাড়ি বরিশাল আর রেজাউলের চট্টগ্রামের সীতাকুণ্ডের কুমিরা। তারা দুজন পোর্ট সিটি ইউনিভার্সিটিতে নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।


%d bloggers like this: