ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০ , , ৪ রজব ১৪৪১

সাংবাদিকদের উপর সন্ত্রাসীদের হামলা, গাড়ি ভাঙচুর

স্টাফ রিপোর্টার, ঢাকা । সি এন এন বাংলাদেশ

আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২০ ২:১৯ দুপুর

পুরান ঢাকার নয়াবাজারে বন্ড চোরাচালানের বিরুদ্ধে অভিযানের ফুটেজ সংগ্রহকালে বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোর রিপোর্টিং টিমের ওপর হামলা চালিয়েছে অবৈধ বন্ড সন্ত্রাসীরা। এসময় নিউজটোয়েন্টিফোরের রিপোর্টার ফখরুল ইসলাম ও ক্যামেরাপারসন শেখ জালাল গুরুতর আহত হন। তাদের ক্যামেরা ও ব্যাকপ্যাক ছিনতাই করে নেয় সন্ত্রাসীরা এবং প্রতিষ্ঠানটির গাড়িও ভাঙচুর করে।

পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান সাধারণ জনতা। মেডিকেলের জরুরি বিভাগে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। আজ মঙ্গলবার (১০ ফেব্রয়ারি) দুপুর দুটার দিকে এ হামলার ঘটনা ঘটে।

হামলার ঘটনার শিকার নিউজ টোয়েন্টিফোরের ক্যামেরাপারসন শেখ জালাল সময় সংবাদকে বলেন, চোরাচালানের বিরুদ্ধে অভিযানের ফুটেজ সংগ্রহ করছিলাম। এমন সময় হঠাৎ করেই বন্ড বাহিনী আমাদের উপর হামলা চালায়। আমাদের ক্যামেরা ভাঙচুর করে। ব্যাকপ্যাক ছিনিয়ে নেয়। আমাদের এলোপাতাড়ি মারপিট শুরু করে। পরে সেখানকার জনতা এগিয়ে আসলে তারা পিছু হাটে। স্থানীয়রাই আমাদের হাসপাতালে নিয়ে ভর্তি করান।

প্রতিবেদন লেখাকালীন শেখ জালাল জানান, প্রাথমিক চিকিৎসা নিয়ে আমরা এখন থানায় যাচ্ছি। থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

বন্ড সুবিধা নিয়ে আমদানি করা পণ্য খোলাবাজারে বিক্রি করে চলছিল কয়েকটি প্রতিষ্ঠান। ওইসব প্রতিষ্ঠানের বিরুদ্ধেই সকাল থেকে অভিযানে নামে বন্ড কমিশনারেট। মঙ্গলবার (১০ ফেব্রুয়ারি) সকালে নয়াবাজারে বন্ড চোরাচালানের বিরুদ্ধে অভিযান চালায় শুল্ক বিভাগ। সে সময় সংবাদ সংগ্রহে নিউজ টোয়েন্টিফোরের টিমও তাদের সাথে যোগ দেয়।


%d bloggers like this: