বুধবার, ২৭ জানুয়ারী ২০২১

সুস্থ আছেন করোনায় আক্রান্ত তথ্যমন্ত্রী, দোয়া চেয়েছেন দেশবাসীর

সি এন এন বাংলাদেশ

আপডেট: অক্টোবর ২২, ২০২০ ০২:২৩ এএম

সুস্থ আছেন করোনায় আক্রান্ত তথ্যমন্ত্রী, দোয়া চেয়েছেন দেশবাসীর

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ সুস্থ আছেন। বর্তমানে তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসা করছেন। 

রোববার (১৮ অক্টোবর) এই তথ্য জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সাবেক সদস্য মো. রাশেদুল ইসলাম রাসেল। 

তিনি জানান, করোনা সংক্রমিত হলেও তথ্যমন্ত্রী স্রষ্টার কৃপায় বর্তমানে সুস্থ আছেন। স্কয়ার হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. রায়হান রব্বানীর তত্ত্বাবধানে তিনি চিকিৎসা নিচ্ছেন। তাছাড়া স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. খুরশিদ আলমও নিয়মিত খোঁজ খবর রাখছেন। দেশবাসীর কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন তিনি। 

 

এর আগে গত শুক্রবার রাতে তথ্যমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মীর আকরাম উদ্দিন জানিয়েছিলেন তিনি ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন। তারপর থেকেই তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। 

উল্লেখ্য করোনার শুরু থেকে সরকার ও দলের বিভিন্ন কর্মসূচিতে স্বাস্থ্যবিধি মেনে সক্রিয় অংশ গ্রহণ ছিল তথ্যমন্ত্রীর। এমনকি নির্বাচনী এলাকা রাঙ্গুনিয়াসহ চট্টগ্রামের বিভিন্ন কর্মসূচিতেও সরব ছিলেন তিনি।




বিএনপি অতীতেও নির্বাচনে অংশগ্রহণ করেছে তারা বিভিন্ন জায়গায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে : তথ্যমন্ত্রী আওয়ামী পুলিশ বাহিনী শতভাগের চেয়ে বেশি দায়িত্ব পালন করেছে : খসরু নির্বাচনী সহিংসতা: পাহাড়তলীতে ভাইয়ের হাতে ভাই খুন বিএনপির কাউন্সিলর প্রার্থী ইসমাইল বালী আটক সৌদিতে পানির ট্যাংক পরিষ্কার করতে গিয়ে ৩ বাংলাদেশির মৃত্যু জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী : রেজাউল দেশ উন্নত হওয়ায় মানুষ ভোটে আগ্রহ হারিয়েছে: ইসি সচিব এই ভ্যাকসিনে দেশ করোনামুক্ত হবে: প্রধানমন্ত্রী সাতকানিয়া পৌর নির্বাচনে আ.লীগকে সমর্থন দিয়ে সরে গেলেন বিএনপির প্রার্থী প্রার্থীর মৃত্যুতে চসিকের ৩১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোট পেছাল