মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১

কবরস্থানে টিস্যু পেপার ফেলা নিয়ে বিরোধ, নারীকে পিটিয়ে হত্যা

সি এন এন বাংলাদেশ

আপডেট: জানুয়ারী ১২, ২০২১ ১৩:২৮ পিএম

কবরস্থানে টিস্যু পেপার ফেলা নিয়ে বিরোধ, নারীকে পিটিয়ে হত্যা

পারিবারিক কবরস্থানে টিস্যু পেপার ফেলার ঘটনাকে কেন্দ্র করে যশোরে বেনু বেগম (৫০) নামে এক নারীকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বেনু বেগমের ভাইপো সেলিম ও তার স্ত্রী আবেদা খাতুন এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের পরিবার।  

 

সোমবার (১১ জানুয়ারি) গভীর রাতে যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এদিকে বেনু বেগমের ভাই আতিকুর রহমান আতিক জানান, তার বোনের পরিবারে সবসময় তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধ লেগে থাকতো। রোববার বিকেলে পারিবারিক কবরস্থানে টিস্যু পেপার ফেলা নিয়ে বেনু বেগমের সঙ্গে সেলিমের স্ত্রী আবেদা খাতুনের কথা কাটাকাটি হয়। আবেদা একপর্যায়ে বেনুর মাথার চুল ধরে মারপিট ও ইট দিয়ে বুকের উপর আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে রাত সাড়ে ১১টার দিকে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

 

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন খান জানান, হাসপাতালে আনার আগেই বেনু বেগমের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে মস্তিস্কে রক্তক্ষণ ও ঘাড়ে আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে। 

এ বিষয়ে কোতোয়ালী থানার ডিউটি অফিসার এস আই প্রণব কুমার বিশ্বাস জানান, এখন পর্যন্ত এ ধরনের কোন তথ্য তারা জানেন না। তবে বিষয়টি খোঁজ নিয়ে দেখবেন বলেও জানান তিনি।