ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০ , , ৬ শাওয়াল ১৪৪১

গ্রামের খেটে খাওয়া গরীব ৫০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উপদেষ্টা প্রবাসী মোহাম্মদ এয়াকুব

নিউজ ডেস্ক. । সি এন এন বাংলাদেশ

আপডেট: এপ্রিল ৪, ২০২০ ১০:১৭ দুপুর

[addtoany]

জাতীয় শিশু কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ১২নং চিকনদন্ডী শাখার সম্মানিত উপদেষ্টা ও হাটহাজারী সমিতি আরব আমীরাত শাখার সিনিয়র সহ-সভাপতি মোঃ এয়াকুব এর পক্ষ থেকে গতকাল শুক্রবার ১২ নং চিকনদন্ডী ইউপির খন্দকিয়া গ্রামের গরীব অসহায় মেহনতী মানুষের মাঝে ত্রানসামগ্রী বিতরণ করা হয়েছে।

মোঃ ইয়াকুব বর্তমানে আল আইনে অবস্থান করার কারণে তার পক্ষ থেকে এই ত্রাণ বিতরণ কাজে সার্বিক সহযোগিতা করেছেন চট্টগ্রাম উত্তর ছাত্র লীগ নেতা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ১২নং চিকনদন্ডী শাখার সভাপতি মোঃ সেকান্দর হোসেন বাদশার নেতৃত্বের এক ঝাক ছাত্রলীগ কর্মীরা।
ত্রাণগুলো অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দেন ছাত্রলীগের তরুণ কর্মীরা।

ত্রাণের মধ্যে ছিল
৫০টি পরিবারের জন্য চাল, ডাল,তেল,আলু, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র ।এসময় ত্রাণগ্রহিতা গরীব মানুষের চোখে মুখে ছিল খুশির আমেজ। মোহাম্মদ ইয়াকুব টেলিফোনে সিএনএনকে বলেন, আমি দেশে না থাকলেও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের খেটে খাওয়া মানুষের পাশে সাহায্য নিয়ে যেভাবে এগিয়ে এসেছে , তার আদর্শে উজ্জীবীত হয়ে আমিও এই দুর্যোগে গরীব মানুষের সাহায্যের জন্যে এগিয়ে এসেছি । আমার মতো প্রবাসে থাকা সকল বৃত্তবানরা যদি প্রতিটি গ্রামে সাহায্যের জন্য আমার মতো এগিয়ে আসে,তাহলে দেশের গ্রাম এলাকায় কোন্ গরীব মানুষ না খেয়ে থাকবে না।তিনি এই মহামারি দুর্যোগে বৃত্তবান সকল প্রবাসীকে গরীবদের সাহায্যের জন্য এগিয়ে আসার আহবান জানান।