ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০ , , ৬ শাওয়াল ১৪৪১

তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান মুক্তধারা টেকনোলজি’র ইফতার মাহফিল সম্পন্ন

নিউজ ডেস্ক,চট্টগ্রাম । সি এন এন বাংলাদেশ

আপডেট: মে ২৫, ২০১৯ ৯:৩৩ দুপুর

[addtoany]

চট্টগ্রামে তথ্যপ্রযুক্তি খাতে সেবাদানকারী প্রতিষ্ঠান মুক্তধারা টেকনোলজি লিমিটেড’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৫ মে) নগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত উক্ত ইফতার মাহফিলে চট্টগ্রামের তথ্যপ্রযুক্তি খাতের বিভিন্ন ব্যবসায়ী, সাংবাদিক, প্রযুক্তিবিদ ও শুভানুধ্যায়ীদের অংশগ্রহণে ইফতার মাহফিলটি সেক্টরে কর্তাব্যক্তিদের মিলন মেলায় পরিণত হয়।
মুক্তধারা টেকনোলজি লিমিটেড এর চেয়ারম্যান মোহাম্মদ জামাল উদ্দিন সেলিম, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান, মুক্তধারার পরিচালক মো. মতিউর রহমান, মোহাম্মদ আফছার আগত অতিথিদের অভ্যর্থনা জানান। ইফতার

মাহফিলে উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক আমাদের বাংলা’র সম্পাদক ও বাংলাদেশ সম্পাদক পরিষদের সভাপতি মো. মিজানুর রহমান, এটিএন বাংলার বিশেষ প্রতিনিধি ও ব্যুরো প্রধান আবুল হাসনাত, বাংলা টিভির বিশেষ প্রতিনিধি ও ব্যুরো প্রধান চৌধুরী লোকমান, খুলশী ক্লাব লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট ও সিজলিং গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রফিক উদ্দিন ভূঁইয়া বাবুল, বরতাকিয়া কন্সট্রাকশনের পরিচালক জুনায়েদ ইসদানী রবিন, এক্সপোনেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল কাশেম, গুগোল স্টার্টআপ গ্রিন্ড চট্টগ্রারে সদস্য মো. শাহরিয়ার, ইউথ চেম্বারের সদস্য মো. নিজাম উদ্দিন, স্টার্টআপ টক চট্টগ্রামের কো- অর্ডিনেটর অনিক বড়ুয়া, সেবা এক্সওয়াইজেড এর ফ্রিলেন্সার ও এন্জেল ইনভেস্টর ইস্তিয়ার মাহমুদ, সাইফ পাওয়ার টেকের অপারেশন ব্যবস্থাপক মো. আনিসুল হক তরকদার, সি এন্ড এফ কর্মচারি ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, হাবিবুর রহমান, আবু সাহেদ প্রমূখ।
এ সময় প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তথ্যপ্রযুক্তি খাতের সংশ্লিষ্টরা বলেন, বর্তমান সময়ে দ্রুত তম অগ্রসর মান খাত হিসেবে তথ্যপ্রযুক্তি নির্ভর ব্যবসা-বাণিজ্য তথা সামগ্রিক কর্মকান্ড পরিচালিত হয়। বর্তমান সরকারের ডিজিটাল দেশগঠনের স্বপ্নপূরণের সাথী হিসেবে চট্টগ্রামে ইতোমধ্যে মুক্তধারা তাদের অনন্য অবস্থান তৈরিতে সক্ষম হয়েছে।
অতিথিরা আরো বলেন, স্বল্প সময়ের মধ্যে গ্রাহকের আস্থা, গুণগতমাণ বজায় রেখে যে সেবা মুক্তধারা তার গ্রাহকদের দিয়ে যাচ্ছে তা সত্যি ইতিবাচক অনুষঙ্গ হিসেবে তাদের ব্যবসার প্রসার বাড়াতে ভূমিকা রাখবে। চট্টগ্রাম থেকে পরিচালিত বহুসংখ্যক অনলাইন নিউজপোর্টাল তৈরি করে মুক্তধারা অনন্য নজির সৃষ্টি করেছে।
মুক্তধারা টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান এসময় আগত অতিথিদের কৃতজ্ঞতা জানান।
ইফতার মাহফিলের আগে মুক্তধারার সম্পাদিত উল্লেখযোগ্য সেবা সমূহের ভিডিও ও স্থিরচিত্র প্রদর্শিত হয়।