ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০ , , ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

ছবিতে নেয়ার বিনিময়ে বাংলাদেশী অভিনেত্রীকে কুপ্রস্তাব কলকাতার পরিচালকের

সি এন এন বাংলাদেশ

আপডেট: জুলাই ৮, ২০২০ ১০:৪৪ সকাল

[addtoany]

কলকাতা: কিছুদিন আগেই আন্দোলনে উত্তাল হয়েছিল হলিউড থেকে বলিউড। সম্প্রতি সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্বজনপোষণ নিয়ে দেশজুড়ে চর্চা চলছে। টালিগঞ্জেও স্বজনপোষণ চলে বলে অভিযোগ করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এরই মধ্যে টলিউডের পরিচালক রাজীব কুমারের বিরুদ্ধে ছবিতে সুযোগ দেওয়ার বিনিময়ে আপত্তিকর প্রস্তাব দেওয়ার অভিযোগ আনলেন বাংলাদেশের অভিনেত্রী শান্তা পাল। এ বিষয়ে রাজীবের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তিনি ফোন ধরেননি,এসএমএসেরও জবাব দেননি।

একটি তেলুগু ছবিতে কাজ করতে চলেছেন শান্তা। লকডাউন উঠে গেলেই শ্যুটিং শুরু হবে। আন্তর্জাতিক প্রযোজনায় একটি বাংলা ছবিতেও কাজ করবেন তিনি। সেই ছবিতে তাঁর সঙ্গে কাজ করবেন কলকাতার নামী অভিনেতা অঙ্কুশ। কিন্তু ছবির কাজ শুরুর আগেই কুপ্রস্তাব পেয়েছেন বলে জানালেন এই অভিনেত্রী।

এখন ঢাকায় নিজেদের বাড়িতেই আছেন শান্তা। সেখান থেকে ফোনে এবিপি আন্দকে তিনি জানালেন, ‘ফেসবুকের মাধ্যমে রাজীব কুমারের সঙ্গে যোগাযোগ হয়। আমি তাঁকে চিনতাম না। তিনি আমাকে বলেন, একটি ছবির বিষয়ে কথা বলার জন্য ঢাকা আসবেন। আমি যদি তাঁর ছবিতে কাজ করতে রাজি থাকি,তাহলে হোটেলের ঘরে গিয়ে তাঁর সঙ্গে কথা বলতে হবে। তিনি আমাকে কুপ্রস্তাব দেওয়ার পাশাপাশি আপত্তিকর ছবিও পাঠাতে বলেন। আমি রাজি হইনি।’