ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০ , , ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

বাফুফে সভাপতি পদে নির্বাচন করবেন না তরফদার রুহুল আমিন

নিউজ ডেস্ক,ঢাকা । সি এন এন বাংলাদেশ

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২০ ৭:৩৮ দুপুর

[addtoany]

 

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আগামী নির্বাচনে কাজী মো. সালাউদ্দিনের বিরুদ্ধে সভাপদি পদে প্রতিদ্বন্দ্বীতা করার ঘোষণা দিয়ে দুই বছর ধরে মাঠ তৈরি করে যাচ্ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী এবং ক্রীড়া সংগঠক তরফদার রুহুল আমিন। কিন্তু হঠাৎ করেই আজ তিনি বাফুফের নির্বাচন করবেন না বলে ঘোষণা দিয়েছেন।

বিশ্বস্তসূত্রে জানা গেছে, আজ (রোববার) সন্ধ্যায় তরফদার মো. রুহুল আমিন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনকে ফোন করে নির্বাচন থেকে সরে যাওয়ার কথা জানিয়েছেন।

কাজী সালাউদ্দিনকে রুহুল আমিন বলেছেন, ‘আমি নির্বাচন করবো না। আপনিই করবেন।’ তবে কেন তিনি হঠাৎ এই সিদ্ধান্ত নিলেন? এ বিষয়ে জানার জন্য তরফদার মো. রুহুল আমিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

তরফদার রুহুল আমিন বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের অন্যতম সেরা ক্লাব সাইফ স্পোর্টিংয়ের কর্ণধার। একই সঙ্গে তিনি বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের সভাপতি এবং বাংলাদেশ ফুটবল ক্লাব অ্যাসোসিয়েশনেরও সভাপতি। এছাড়া চট্টগ্রাম আবাহনীর ফুটবল কমিটির চেয়ারম্যান তিনি।

আগামীকাল সোমবার দুপুরে তার বাফুফে সভাপতি পদে নির্বাচন না করার ঘোষণার বিষয়ে তরফদার রুহুল আমিন আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে নিজের অবস্থান ব্যাখ্যা করবেন বলে জানা গেছে।