ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০ , , ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

সাংবাদিক এজাজ মাহমুদের ছোট ভাই অশোক মাহমুদের শ্বাসকষ্টে মৃত্যু

সি এন এন বাংলাদেশ

আপডেট: জুলাই ৬, ২০২০ ৫:১৬ সকাল

[addtoany]

দেশের শীর্ষ টেলিকম প্রতিষ্ঠান গ্রামীণফোনের কর্মকর্তা মির্জা আশেক মাহমুদ।জ্বর ও শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয়ায় কোভিড-১৯ (করোনা) পরীক্ষায় করান৷ সেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল। কিন্তু সেই শ্বাসকষ্টেই গতরাতে মারা যান তিনি৷

সোমবার (৬ জুলাই) দিবাগত রাত আড়াইটায় নগরীর আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন মির্জা আশেক মাহমুদ ইন্তেকাল করেন (ইন্না… রাজিউন)৷ মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪০ বছর।

প্রয়াত মির্জা আশেক মাহমুদের বড় ভাই চট্টগ্রামের সিনিয়র সাংবাদিক এজাজ মাহমুদ বলেন, গতকাল (রোববার,৫ জুলাই) রাতে আশেক মাহমুদের করোনা রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু রাতেই হঠাৎ করে তার জ্বর ও শ্বাসকষ্ট তীব্র হয়ে উঠলে দ্রুত তাকে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে আইসিইউ ওয়ার্ডে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থাতেই রাতেই সে আমাদের ছেড়ে চলে যায়।

চট্টগ্রাম শহরেই বেড়ে ওঠা আশেক মাহমুদের পৈত্রিক নিবাস ফেনী জেলায়। তবে তিনি স্বপরিবারে নগরীর লালখান বাজার এলাকাতে বসবাস করতেন৷ মৃত্যুকালে মির্জা আশেক মাহমুদ স্ত্রী ও দুই কন্যা রেখে গেছেন৷

চট্টগ্রামের সিনিয়র সাংবাদিক এজাজ মাহমুদের ছোট ভাই মির্জা আশেক মাহমুদের অকাল মৃত্যুতে সিএনএন বাংলাদেশ পরিবার গভীর শোক প্রকাশ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।