ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০ , , ২২ জ্বিলহজ্জ ১৪৪১

সাকিবের বাসায় প্রধানমন্ত্রীর রান্না করা খাবার 

স্পোর্টস ডেস্ক । সি এন এন বাংলাদেশ

আপডেট: জানুয়ারি ২৬, ২০২০ ৪:৪৫ দুপুর

[addtoany]

ঢাকা :: টাইগারদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার টান অন্যরকম। ভালোবাসেন ক্রিকেট এবং ব্যক্তিগতভাবে খোঁজখবর রাখেন ক্রিকেটারদের পরিবারেরও।

মাশরাফি বিন মুর্তজা-সাকিব আল হাসানের পরিবারের সঙ্গে প্রধানমন্ত্রীর সখ্য বহুদিনের।

রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ হাতে খাবার রান্না করে পাঠিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের প্রাণ-ভোমরা সাকিব আল হাসানের বাসায়।

সাকিব ও তার স্ত্রী শিশির যেসব খাবার পছন্দ করেন তা নিজ হাতে রান্না করে তাদের বাসায় পাঠিয়েছেন প্রধানমন্ত্রী, যা সাকিব নিজেই জানিয়েছেন নিজের ফেসবুক পেজে। সাকিব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রীর পাঠানো মজাদার খাবারের ছবিগুলোও দিয়েছেন।

তিনি লিখেছেন, ‘আমি পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান। মাননীয় প্রধানমন্ত্রীর এমন ব্যবহারে আমি নির্বাক। গতদিন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর আমার স্ত্রী জানিয়েছিলেন সে এই খাবার খেতে পছন্দ করে। আর সে কারণেই আজ সকালে এ সব খাবার নিজ হাতে তৈরি করে আমাদের জন্য পাঠিয়েছেন তিনি। এর জন্য হাজারবার ধন্যবাদ দিলেও তা যথেষ্ট হবে না। আজীবন বিষয়টি আমার হৃদয়ে ধারণ করব।’

শনিবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে নিজের পছন্দের খাবারের কথা জানিয়েছিলেন সাকিবপত্নী উম্মে শিশির আল হাসান। এ সময় শিশিরের সঙ্গে তাদের মেয়েও ছিল।

সাকিব ও শিশিরের মনের ইচ্ছেপূরণ করতেই নিজ হাতে সেই খাবারগুলো রান্না করে সাকিবের বাসায় পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর এই ভালোবাসায় কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের প্রাণ-ভোমরা সাকিব আল হাসান।