ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০ , , ২২ জ্বিলকদ ১৪৪১

হাটহাজারীর চিকনদন্ডীতে ৭২ লিটার দেশীয় ছোলাই মদসহ আটক ১.

সি এন এন বাংলাদেশ

আপডেট: জুন ২৮, ২০২০ ৯:৫৮ দুপুর

[addtoany]

নিজস্ব প্রতিবেদকঃ হাটহাজারীতে দেশিয় তৈরি ৭২ লিটার ছোলাই মদসহ সিএনজিসহ চালককে ‘আটক করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।

গতকাল রবিবার( ২৮ জুন) সন্ধ্যা রাত ০৮ টার দিকে উপজেলার ১২ নং চিকনদন্ডী ইউপি’র ০৬ নং ওয়ার্ডের শহীদ জিয়াউর রহমান কলেজের পিছন থেকে সিএনজি ড্রাইভার মাসুম( ৪০) কে দেশীয় ৭২ লিটার ছোলাই মদসহ সিএনজি নং চট্টগ্রাম থ ১২ – ২৬৫৫ আটক করে স্হানীয় যুবসমাজ।

পুলিশ সূত্রে জানা যায়, দেশীয় ছোলাই মদসহ একটি সিএনজি এলাকার যুবসমাজ ধরে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উক্ত সিএনজিতে থাকা মাদকসহ চালককে আটক করে থানায় নিয়ে আসে। এ সময় তার কাছ থেকে ৭২ লিটার দেশীয় তৈরি ছোলাই মদ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে হাটহাজারী থানার উপ-পরিদর্শক মোঃ তোফায়েল জানান,স্থানীয় যুবকরা দেশীয় ছোলাই মদসহ এক যুবককে আটক করে পুলিশকে খবর দেয়।খবর পেয়ে আমি আমার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে দেশীয় তৈরি ৭২ লিটার ছোলাই মদ ও সিএনজিসহ এক চালককে আটক করে থানায় নিয়ে আসি।এ ব্যাপারে মাদক আইনে তার বিরুদ্ধে মামলা রুজু করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য স্হানীয় যুবকরা জানান আটককৃত ড্রাইভার জানান এই মদ স্হানীয় ১২ নং চিকনদন্ডী ইউনিয়ন ০৬ ওয়ার্ডের সাবরেজিস্টার বাড়ীর জাফর এর ছেলে মাদক ব্যবসায়ী মন্জু’ আমান বাজার থেকে তাকে নিয়ে আসতে বলে। স্হানীয় সূত্র জানান এলাকায় মন্জু ও তার সহযোগীরা দীর্ঘ দিন ধরে মাদকের রাজত্ব কায়েম করে রেখেছে। আগে পুলিশের হাতে একবার আটক হলেও জেল থেকে বেরিয়ে আবার প্রকাশ্য এলাকায় মাদক বিক্রি করেতেছে মন্জু ও তার সহযোগীরা। এলাকার লোকজন বাঁধা দিলে তাদের বিভিন্ন রকম হুমকি দমকি দিয়ে আসছে মন্জু।
এদিকে হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদুল আলম জানান ৭২ লিটার মদ ও সিএনজিসহ একজন চালককে স্হানীয় যুবকরা আটক করে পুলিশকে সোপর্দ করে। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হবে বলে জানান তিনি। তিনি আরও বলেন মাদক ব্যবসায়ী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না।